আপনার টাকার সঠিক ব্যবহার করুন দেখুন কিভাবে!

ইসলামিক কন্টেন্ট ডাউনলোড করা হয়।

এখন থেকে আপনার হাতের কাছেই পাওয়া যাচ্ছে ইসলামিক কন্টেন্টের বিশাল সম্ভার। অর্থাৎ ইসলামিক গজল, ওয়াজ ও বিভিন্ন ইসলামিক বই পাওয়া যাচ্ছে। এখন আপনার স্মার্টফোনেই পাচ্ছেন বিশাল ইসলামিক লাইব্রেরী। অবসর সময়গুলোকে নষ্ট না করে বিশ্বের বিখ্যাত লেখকদের লিখিত ইসলামিক বইগুলো পড়তে পারেন।

 অনেকে চিন্তা করেন কত খরচ হবে? আসলে এটা কোন চিন্তার বিষয় না। আপনি বইগুলো পড়ে, ওয়াজ শুনে বা গজল শুনে নিজের জীবনটা সুন্দর করুন সেটাই আমাদের চাওয়া। আর আমি সুন্নাহ হিসেবে ব্যাবসা করি। সেই হিসেবে কিছু খরচ দিলেই হবে। 

যে বইটির মূল্য ১০০ টাকা সেই বইটি যদি আমার কাছ থেকে নিতে চান, তাহলে আপনাকে ১০০ টাকাই দিতে হবে না। ১০০ টাকার বই হয়ত ১০ এমবি হবে। আর এই ১০ এমবির বইটি আমার খুজে বের করতে হয়েছে। সেই খরচটা দিলেই হবে আমার। আর আপনি তো একটি বই নিচ্ছেন না। আপনি আমার কাছ থেকে লাইব্রেরী নিচ্ছেন। সেই লাইব্রেরীতে যদি ৫০০ বই থাকে আর তার দাম যদি ৫০,০০০ টাকাও হয় তাহলে আপনাকে ৫০,০০০ টাকাই দিতে হবে না। আপনি শুধু আমাকে ১,০০০ টাকা দিলেই হবে। আর আপনি যদি আপনি যদি এই পোষ্টে কমেন্ট করে আসেন, তাহলে আপনার জন্য থাকছে আকর্ষণীয় ছাড়।

Rate This Article

আমাদের ইসলামিক কন্টেন্ট ডাউনলোড করা হয়। বিষয়ক লেখাটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আমাদের পোষ্টটি শেয়ার করার জন্য অনুরোধ রইল।

Getting Info...

About the Author

ছোট বেলা থেকেই টেকনোলজির নিজের ভিতর অন্যরকম একটা টান অনুভব করি। যদিও কওমি মাদরাসার চার দেয়ালের ভিতরেই ছিল বসবাস। তারপরও অধম্য আগ্রহের কারনে যতটুকু শিখেছি ততটুকু ছড়িয়ে দিতে চাই সকলের মাঝে।

একটি মন্তব্য পোস্ট করুন

কুকি সম্মতি
আপনার ব্রাউজিং আরো সুন্দর রাখতে, ও আপনার করা বুকমার্ক মনে রাখতে আমাদেরকে কুকি সংরক্ষনে সম্মতি দিন।
উহু!
মনে হচ্ছে আপনার ইন্টারনেট কানেকশনে সমস্যা হয়েছে। দয়া করে ইন্টারনেট কানেকশন চেক করুন। অথবা আমাদের সাথে যোগাযোগ করুন।