এক নজরে শরীফ মাল্টিমিডিয়ার সেবা সমূহ

 যখন থেকে বুঝতে শিখেছি তখন থেকেই মোবাইল/কম্পিউটারের প্রতি একটা ঝোক দেখতে পাই নিজের মধ্যে। সেই ঝোক থেকেই শেখা শুরু হয়। হাটি হাটি পা পা করে এখন আজকে আপনাদের সামনে হাজির হলাম। আমি মনে করি কোন জিনিষ শিখে বসে থাকলেই হবে না। মানুষের মধ্যে সেবা দিতে হবে। সেই ছড়িয়ে দেওয়ার লক্ষেই আপনাদের সামনে কম্পিউটারের প্রয়োজনীয় সকল সেবা  নিয়ে হাজির হলাম। এখন থেকে কম্পিউটারের কোন সেবার জন্য আপনাকে বাইরে বা দূরে যেতে হবে না।

সাহাবাদের মধ্যে অনেকেই ব্যবসায়ের সাথে সংযুক্ত ছিলেন। তবে সকলেরই নিয়ত ছিল ব্যবসার মাধ্যমে মানুষের সেবা করা।  আল্লাহ পাক মহাগ্রন্থ পবিত্র কুরআনে ইরশাদ করেনঃ “আল্লাহপাক ব্যবসাকে বা কেনাবেচাকে হালাল এবং সুদকে হারাম করেছেন” (সূরা বাক্বারা: আয়াত ২৭৫) এবং রাসূল সাঃ হাদীস শরীফে বলেনঃ “সত্যবাদী আমানতদার ও বিশ্বাসী ব্যবসায়ী ব্যক্তি কিয়ামতের দিনে নবীগণ সিদ্দিকগণ এবং শহীদগণের দলে থাকবেন” (তিরমিজী, দারে কুতনী, ও দারেমী) তাই আমি চেষ্টা করি আপনাদেরকে কম মূল্যে সবচেয়ে ভালো সেবাটি দেওয়ার জন্য।


আমি কি কি কাজ করিঃ

    টাইপিং
    মোবাইল সার্ভিসিং
    ওয়েব ডেভেলপিং
    গ্রাফিক্স ডিজাইনিং
    অনলাইন
    মেমরী লোড


টাইপিং

   এখানে বাংলা, ইংরেজী, আরবী, উর্দূ, ফার্সী ভাষার টাইপিং বা কম্পোজ করা হয়। দলিল, দরখাস্ত, সিভি, প্রত্যয়ন, স্কুলের প্রশ্ন, মাদরাসার প্রশ্ন ইত্যাদী যাবতীয় কাজ স্বল্প মূল্যে করা হয়।


মোবাইল সার্ভিসিংঃ

    মোবাইল সার্ভিসিং এ আপাতত আমাদের সেবাগুলো সীমিত। আপাতত মোবাইলের সফটওয়ার জনিত সমস্যা সমাধান করা হয়। অর্থাৎ মোবাইলের লক খোলা, এফ আর পি লক খোলা হয়। এবং মোবাইল রুট করা হয়। (রুট সম্পর্কে জানতে এখানে ক্লিক করুন)


ওয়েব ডেভেলপঃ

    বর্তমানে একটি প্রতিষ্ঠনের জন্য একটি ওয়েবসাইট অতি প্রয়োজনীয়। যেকোন প্রতিষ্ঠান যেমন স্কুল কলেজ, মাদরাসা, দোকান ইত্যাদী প্রতিষ্ঠনের মাধ্যমে আপনার সেবা মানুষের হাতের মুঠোয় পৌছে দিতে পারেন। আর আমরা সেই ওয়েবসাইট গুলো তৈরী করে থাকি। 

তাছাড়া যদি আপনি ব্যক্তিগত ওয়েবসাইট খুলে ইনকাম করতে চান তাহলে আমরা সেই কাজটিও করে দিব। ব্যক্তিগত ও প্রাতিষ্ঠানিক ওয়েবসাইট বানাতে চাইলে বা বিস্তারিত জানতে চাইলে এই লিংক ভিজিট করতে পারেন।

গ্রাফিক্স ডিজাইনঃ

 আমাদের প্রায় সময়ই গ্রাফিক্স ডিজাইনিং এর দরকার পরে। আমরা ওয়াজ মাহফিল সহ যেকোন প্রচারণার ক্ষেত্রে প্রেসের ধারস্ত হই। শরীফ মাল্টিমিডিয়ায় সব ধরণের প্রেসের কাজ করা হয়। এখন থেকে ব্যানার, পোষ্টার, ফেষ্টুন, বিয়ের কার্ড বা ইনভেটেশন কার্ড, ভিজিটিং কার্ড, রসিদ বই, যেকোন বই ইত্যাদীর কাজ এখান থেকেই করাতে পারেন।

অনলাইনঃ 

অনলাইন ছাড়া এখন মানুষ অচল। জীবন চলার পথে আমরা অনলাইনে অনেক কাজ করে থাকি। কলেজে ভর্তির আবেদন, চাকরীর আবেদন, ভোটার নিবন্ধনের আবেদন সহ নানান কাজ এখন শরীফ মাল্টিমিডিয়ায় খুব যত্নের সাথে করা হয়। 


মেমরী লোডঃ

 এটা কোন গতানুগতিক মেমরী লোড নয়। আপনার হাতের মোবাইলের মাধ্যমে আপনি সময় নষ্ট করেন অনেক। কিন্তু এখন থেকে সেই মোবাইল টাকেই বানিয়ে ফেলতে পারেন এক বিশাল লাইব্রেরী। যাতে থাকবে হাজার হাজার বিশ্ববিখ্যাত বই। থাকবে কুরআন শিক্ষার মারকাজ, জীবনে চলার পথে শিক্ষণীয় কথা বার্তা। হালাল বিনোদনের জন্য সুন্দর কন্ঠের হামদ-নাত। শরীফ মাল্টিমিডিয়ার কালেকশনে থাকছে ইসলামিক কন্টেন্টের বিশাল সংগ্রহ।

তাছাড়া আপনি চাইলে মেসেজের মাধ্যমে বা যেকোন কিছু ডাউনলোডের অর্ডার দিতে পারেন। 

বিঃ দ্রঃ এখানে গান, নাটক, মুভি ইত্যাদী লোড করা হয় না।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য