যেভাবে ডাউনলোড করবেন এই সাইট থেকে

আমাদের এই সাইটটি হল ব্লগ সাইট তাই এখানে আপলোড করতে গেলে অন্য কোন সাইটের সাহাজ্য নিতে হয়। তাই আমরা বিডিআপলোড ডট ইনফো এর সাহাজ্য নিয়েছি। এখান থেকে কিভাবে ডাউনলোড করবেন সেটাই আমি এই পোষ্টে দেখাব।
আসসালামু আলাইকুম। কেমন আছেন আপনি? কোন কথা না বাড়িয়ে সরাসরি পোষ্টে চলে যাই। আমাদের এই সাইটটি হল ব্লগ সাইট তাই এখানে আপলোড করতে গেলে অন্য কোন সাইটের সাহাজ্য নিতে হয়। তাই আমরা বিডিআপলোড ডট ইনফো এর সাহাজ্য নিয়েছি। এখান থেকে কিভাবে ডাউনলোড করবেন সেটাই আমি এই পোষ্টে দেখাব।

আমরা ডাউনলোড করার জন্য গোগল ক্রোম ব্যবহার করব...

যে ফাইলটি ডাউনলোড করবেন সেখানে ক্লিক করুন। তারপর যে পেজটি আসবে সেখান থেকে "Create Download link" লেখাতে ক্লিক করুন। এবার যে পেজটি আসবে এখান থেকে "Click Hare to Download" লেখাতে ক্লিক করুন। ইনশা আল্লাহ ডাউনলোড শুরু হয়ে যাবে।

[স্ক্রিন শর্ট দেখুন বুঝা না গেলে ডাউনলোড করে নিন।]


সতর্কতাঃ ক্লিক করার সাথে সাথে একটি নতুন পেজ খুলতে পারে। কিন্তু ভয় পাবেন না। ঐ নতুন পেজটি ক্লোজ করে দিন। তারপর আবার ক্লিক করুন।

তারপরও যদি কারো ডাউনলোড করতে সমস্যা হয় তাহলে এখানে কমেন্ট করুন। আমরা যথাসম্ভব আপনাদেরকে সহযোগীতা করার জন্য চেষ্টা করব।

Rate This Article

আমাদের যেভাবে ডাউনলোড করবেন এই সাইট থেকে বিষয়ক লেখাটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আমাদের পোষ্টটি শেয়ার করার জন্য অনুরোধ রইল।

Getting Info...

About the Author

ছোট বেলা থেকেই টেকনোলজির নিজের ভিতর অন্যরকম একটা টান অনুভব করি। যদিও কওমি মাদরাসার চার দেয়ালের ভিতরেই ছিল বসবাস। তারপরও অধম্য আগ্রহের কারনে যতটুকু শিখেছি ততটুকু ছড়িয়ে দিতে চাই সকলের মাঝে।

একটি মন্তব্য পোস্ট করুন

কুকি সম্মতি
আপনার ব্রাউজিং আরো সুন্দর রাখতে, ও আপনার করা বুকমার্ক মনে রাখতে আমাদেরকে কুকি সংরক্ষনে সম্মতি দিন।
উহু!
মনে হচ্ছে আপনার ইন্টারনেট কানেকশনে সমস্যা হয়েছে। দয়া করে ইন্টারনেট কানেকশন চেক করুন। অথবা আমাদের সাথে যোগাযোগ করুন।